Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইয়াবাসহ আটককৃত জবি কর্মচারী বহিষ্কার


১২ মার্চ ২০২০ ০০:২৬

ফাইল ছবি

জবি: ইয়াবাসহ আটককৃত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কর্মচারীকে বহিষ্কার করা হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার দপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বুধবার (১১মার্চ) মাদকদ্রব্য সরবরাহে অভিযুক্ত ব্যক্তির সাময়িক বরখাস্তের অফিস আদেশ প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে ল্যাবরেটরী এটেনডেন্ট (সিনিয়র গ্রেড-৪) পদে কর্মরত জনাব মোঃ আল আমিন হোসেন -এর বিরুদ্ধে ইয়াবা সরবরাহ ও বিক্রির অভিযোগ মামলা রুজু হওয়ায় তথা শৃংখলা পরিপন্থি কাজের সাথে লিপ্ত থাকায় তাকে বিশ্ববিদ্যালয়ের চাকরি হতে এতদ্বারা সাময়িক ভাবে বরখাস্ত করা হলো। এ আদেশ ১১/০৩/২০২০ তারিখ থেকে কার্যকর হবে।

সাময়িক বরখাস্ত আফিস আদেশে উপাচার্য মহোদয়ের অনুমোদন ক্রমে সাক্ষর করেন রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান।

গত রোববার (৮ মার্চ) বিকাল সদরঘাটের ওয়াইজঘাট মোড়ে থেকে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশের উপ-পরিদর্শক পবিত্র সরকার ও খালিদ। এসময় তার কাছ থেকে ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে ১৩ পিস ইয়াবাসহ ধরা হয়েছে। মামলা দিয়ে তাকে কোর্টে তোলা হয়েছে।গতকাল বিকালে তাকে ওয়াইজঘাট মোড় থেকে ১৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

আটককৃত ব্যক্তি আল-আমিন কন্ট্রোলার অফিসে কর্মরত ছিলেন । এছাড়া সে বিশ্ববিদ্যালয়ের সহায়ক কর্মচারী কল্যাণ সমিতি, এর প্রচার সম্পাদক।

ইয়াবা কর্মচারী গ্রেফতার জগন্নাথ বিশ্ববিদ্যালয় জবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর