Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গেণ্ডারিয়ায় নিজ বাসায় বৃদ্ধার গলিত লাশ উদ্ধার


২০ মার্চ ২০২০ ০০:৩৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার গেণ্ডারিয়ার ফায়ার সার্ভিসের নিকটস্থ নিজ বাসা থেকে সুলতানা বেগম (৭৫) নামের এক বৃদ্ধার গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে ওই বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করা হয়। গেণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতিবেশির দেওয়া খবরের ভিত্তিতে ওই বাসায় গিয়ে পুলিশ পচা ও গলিত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পুলিশ এবং সিআইডির ক্রাইম সিন কাজ করছে। ৪/৫ দিন আগে তিনি মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। তিনি অসুস্থ ছিলেন। বাসায় ছোট ছেলের তপুর সঙ্গে সুলতানা দীর্ঘদিন বাস করে আসছিলেন। তবে তিনি অসুস্থতা না অন্য কোন কারণে মারা গেছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, এ ঘটনায় ঘটনাস্থলে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা নিহতের শরীর এবং ঘরের বিভিন্ন স্থান থেকে আলামত সংগ্রহ করছে। এই ঘটনায় ছেলে তপু কে জিজ্ঞাসাবাদের জন্য গেণ্ডারিয়া থানায় হেফাজতে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, তিন ছেলে এক মেয়েকে নিয়ে গেণ্ডারিয়ার টিকে গলির বাসায় বসবাস করে আসছিলেন সুলতানা। নিজে দোতলায় থাকলে অন্যরা একই বাসার অন্য ফ্লোরে থাকতেন। ৪/৫ দিন ধরে তিনি মৃত থাকলেও তারা জানতে না পারায় এলাকার অনেকেই হতবাক হয়েছেন।

গেণ্ডারিয়ার লাশ উদ্ধার পুরান ঢাকা ফায়ার সার্ভিস

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর