Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু: ২ জন রিমান্ডে


২২ মার্চ ২০২০ ১৬:০৭

ঢাকা: সড়ক দুর্ঘটনায় রাজধানী কাফরুল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম নিহত হওয়ার মামলায় বাসের চালক ও সহকারীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডে যাওয়া আসামিরা হলো- বাসের চালক মো. গোলাম মোস্তফা (৬০) এবং সহকারী আব্দুল মান্নান ওরফে লতিফ (৪৫)।

মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী জোনাল টিমের উপপরিদর্শক (নিরস্ত্র) আবুল বাশার আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান চৌধুরী গত শনিবার শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন।

বিজ্ঞাপন

এসময় আসামিদের পক্ষে জাফর খান রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত প্রত্যেকের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত ২০ মার্চ রাতে চকবাজারে অভিযান চালিয়ে দুই জনকে পৃথক জায়গা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ১৮ মার্চ এএসআই জাহাঙ্গীর কাফরুল থানার তালতলা ৯ নম্বর গেট থেকে ১৩ নম্বর গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধে নিয়োজিত ছিলেন। রাতে ৯ নম্বর গেটের উত্তর পাশে (পুরাতন বিমানবন্দর) রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে এবং ভিকটিমের চিৎকার শুনে ছিনতাইকারীদের ধরতে ধাওয়া করেন তিনি। এ সময় দক্ষিণ দিক থেকে দ্রুত ও বেপরোয়া গতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য দ্রুত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওই ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে কাফরুল থানায় মামলা করেন।

বিজ্ঞাপন

ছিনতাই পুলিশ বাসের চালক রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর