Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসচাপায় এএসআইয়ের মৃত্যু: চালকের দোষ স্বীকার, হেলপার কারাগারে


২৩ মার্চ ২০২০ ২১:৫৫

ঢাকা: সড়ক দুর্ঘটনায় রাজধানী কাফরুল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলমের নিহতের মামলায় আলিফ পরিবহন বাসের চালক মো. গোলাম মোস্তফা (৬০) দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। একই বাসের হেলপার আব্দুল মান্নান ওরফে লতিফকে (৪৫) কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (২৩ মার্চ) রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী জোনাল টিমের উপ-পরিদর্শক (নিরস্ত্র) আবুল বাশার। গোলাম মোস্তফা স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আর লতিফকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করা হয়।

এর আগে গত ২০ মার্চ রাতে চকবাজারে অভিযান চালিয়ে দুইজনকে পৃথক জায়গায় থেকে গ্রেফতার করা হয়। এরপর গত শনিবার এ দুই আসামিকে একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

উল্লেখ্য, গত ১৮ মার্চ এএসআই জাহাঙ্গীর কাফরুল থানার তালতলা ৯ নম্বর গেট থেকে ১৩ নম্বর গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধে নিয়োজিত ছিলেন। রাতে ৯ নম্বর গেটের উত্তর পাশে (পুরাতন বিমানবন্দর) রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে এবং ভিকটিমের চিৎকার শুনে ছিনতাইকারীদের ধরতে ধাওয়া করেন তিনি। এ সময় দক্ষিণ দিক থেকে দ্রুত ও বেপরোয়া গতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস এএসআই জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য দ্রুত শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ওই ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে কাফরুল থানায় মামলা করেন।

আলিফ পরিবহন এএসআইয়ের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর