Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বন্দুকযুদ্ধে’ আ.লীগ নেতা হত্যা মামলার আসামির মৃত্যু


২৭ মার্চ ২০২০ ১২:১৮

প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল হত্যা মামলাসহ একাধিক হত্যা মামলার অন্যতম আসামি অহেদ আলী গাজী মারা গেছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি দা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) ভোরে সদর উপজেলার ধুলিহরের একটি আমবাগানে এই ‘বন্দুকযুদ্ধ’ ঘটনা ঘটে। অহেদ আলী গাজী (৪৫) ধুলিহর তমালতলা গ্রামের নবাত আলী গাজীর ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ধুলিহরে দাউদ আলীর আমবাগানে গোলাগুলি হচ্ছে— এমন খবর পেয়ে ভোরে সেখানে পুলিশের একটি দল পৌঁছায়। পুলিশ সেখান থেকে গুলিবিদ্ধ অহেদের লাশ উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, অভ্যন্তরীণ দ্বন্দের জের ধরে দুই পক্ষের গোলাগুলিতে অহেদ মারা গেছেন। ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি সাতক্ষীরা সিটি কলেজ প্রভাষক মামুন হত্যা এবং ২০১৯ সালের ২২ জুলাই আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ ছয়টি মামলা রয়েছে। তার মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

সাতক্ষীরা সদরের আগরদাড়ি ইউনিয়নের কুচপুকুরের আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ২০১৯ সালের ২২ জুলাই বেলা সাড়ে ১১ টার দিকে কাশেমপুর নামক স্থানে সন্ত্রাসীদের গুলিতে মারা যান। তার ছেলে ইনামুল হক পলাশ জানান, তার বাবার হত্যায় জড়িত সন্দেহে কয়েকজনকে পুলিশ গ্রেফতার করেছিল। তারা আদালতে জানিয়েছিল, অহেদ আলী ভাড়াটিয়া খুনি। তিনিই নজরুলকে খুন করেছিলেন। ওই সময় থেকেই তিনি পলাতক ছিলেন।

নজরুল হত্যা মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মহিদুল হকও জানান, অহেদ একজন ভাড়াটিয়া খুনি। টাকার বিনিময়ে মানুষ খুন করতেন তিনি। অহেদ দীর্ঘদিন পলাতক ছিলেন।

বন্দুকযুদ্ধ বন্দুকযুদ্ধে মৃত্যু হত্যা মামলার আসামি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর