Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত বরিসের জন্য প্রধানমন্ত্রীর সমবেদনা


২৮ মার্চ ২০২০ ২২:০৬

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় গভীর সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী (বিদেশ ও কমনওয়েলথ বিষয়ক) লর্ড আহমেদ অব উইম্বলডন শনিবার (২৮ মার্চ) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এক ফোনালাপের সময় তিনি এ সমবেদনা জানান।

টেলিফোনে আলাপকালে প্রধানমন্ত্রী এবং যুক্তরাজ্যের মন্ত্রী শুভেচ্ছা বিনিময় করেন। প্রধানমন্ত্রী এ সময় ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন, প্রিন্স চার্লস এবং স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানককের স্বাস্থ্যের খোঁজখবর নেন। প্রধানমন্ত্রী তাদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর সহকারি প্রেস সচিব সারওয়ার-ই-আলমের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

এসময় লর্ড আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করোনাভাইরাস প্রতিরোধের জন্য বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) আওতায় আর্থিক সহায়তা প্রদানের প্রস্তাব করেন। প্রধানমন্ত্রী করোনাভাইরাস মোকাবিলায় বাংলাদেশ সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা অবহিত করেন ব্রিটিশ মন্ত্রীকে। এসময় প্রধানমন্ত্রী বলেন,  আমরা এ বিষয়ে যুক্তরাজ্যের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী।

এর আগে শুক্রবার টুইটারে এক ভিডিও বার্তায় ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন জানান, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ফলে ১৪ দিনের আইসোলেশনে রয়েছেন তিনি। এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রিটিশ রাজ পরিবারের অন্যতম সদস্য প্রিন্স চার্লস ও সেদেশের স্বাস্থ্যমন্ত্রী।

করোনা: লাইভ আপডেট

আরও পড়ুন- ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন করোনায় আক্রান্ত

বিজ্ঞাপন

প্রিন্স চার্লস করোনায় আক্রান্ত

 

করোনা করোনাভাইরাস বরিস জনসন শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর