Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গোলাম দস্তগীর গাজীর নির্দেশনায় বা‌ড়ি বাড়ি পৌঁছানো হচ্ছে খাবার


২৯ মার্চ ২০২০ ১৬:৪৬

নারায়ণগঞ্জ: করোনাভাইরাসের সংকটময় পরিস্থিতিতে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতী‌ক) নির্দেশনায় রূপগঞ্জে খেটে খাওয়া হতদরিদ্রদের বা‌ড়ি বা‌ড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

রোববার (২৯ মার্চ) বিকেলে রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি এবং রূপগঞ্জ দ‌লিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ স‌মি‌তির আহ্বায়ক মুশ‌ফিকুর রহমান রিপন এসব খাদ্রসামগ্রী পৌঁছে দেন। এদিন রূপগঞ্জ ইউনিয়নের রূপগঞ্জ গ্রাম, আজুইরাপাড়া, নবগ্রাম, মুশুরী, হজুরবা‌ড়ি মোড়, সাহাপুর এলাকায় খেটে খাওয়া হতদরিদ্রদের বা‌ড়ি বা‌ড়ি গিয়ে এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন তি‌নি।

বিজ্ঞাপন

রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপ‌তি মুশ‌ফিকুর রহমান রিপন বলেন, ‘আমি সবসময় খেটে খাওয়া সাধারণ মানুষের জন্য কাজ করছি। করোনার কারণে লকডাউনে থাকা শ্রমজীবী মানুষ, যারা দিন এনে দিন খায়; তাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। সবাই একযোগে কাজ করলে আমরা এই দুর্যোগ থেকে মুক্তি পাব।’

এ সময় রূপগঞ্জ দ‌লিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ স‌মি‌তির যুগ্ম-আহ্বায়ক মোঘল হোসেন, রূপগঞ্জ দ‌লিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ স‌মি‌তির যুগ্ম আহ্বায়ক র‌বিউল আলম নবী, আওয়ামী লীগ নেতা আব্দুল আলীম, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সি‌নিয়র সহ-সভাপ‌তি মহ‌সিন দেওয়ান, রূপগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা মো. সে‌লিম মিয়া ও জ‌মির হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী পাটমন্ত্রী রূপগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর