Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিরামপুরে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত যুবকের মৃত্যু


৩১ মার্চ ২০২০ ০৮:৪১

দিনাজপুর (হিলি): বিরামপুরে কথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। পরিচয় নিশ্চিত করতে না পারলেও পুলিশের দাবি ওই যুবক মাদক বিক্রির সঙ্গে যুক্ত। এ ঘটনায় পুলিশের দুই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও এক কনস্টেবল আহত হয়েছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) ভোররাতে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে এই ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ১টি পাইপগান, ৩ রাউন্ড গুলি, ৩টি গুলির খোসা, ১টি হাঁসুয়া, ২টি ছোরা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির জানান, ভারতীয় সীমান্ত এলাকা থেকে মাদক আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নেন পুলিশ। এ সময় মাদকবিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পয়ে অর্তকিত গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও ফাঁকা গুলি ছোড়ে।

পরে মাদক বিক্রেতারা পালিয়ে গেলে ঘটনাস্থলে অজ্ঞাত একজনের লাশ পড়ে থাকতে দেখে উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। মাদক বিক্রেতাদের গুলিতেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলেও জানান ওসি।

এ ঘটনায় মাদকব্যবসায়ীদের গুলিতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাজাহান ও নিরঞ্জন এবং কনস্টেবল দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। তাদের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বন্দুকযুদ্ধ বিরামপুর মাদক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর