Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘করোনায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো জরুরি’


৩১ মার্চ ২০২০ ১৭:৩০

জি এম কাদের

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, করোনাভাইরাসের বিস্তার রোধে সামাজিক বিচ্ছিন্নতায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে দেশের খেটে খাওয়া মানুষ। তাই এখনই তাদের পাশে দাঁড়ানো জরুরি।

মঙ্গলবার (৩১ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জাপা চেয়ারম্যান এ আহবান জানান।

বিবৃতিতে জিএম কাদের বলেন, ‘করোনায় হতদরিদ্রদের সহায়তায় সরকার বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে, কিন্তু অনেক ক্ষেত্রেই তা পর্যাপ্ত নয়। আবার অনেক শ্রেণির মানুষ এই সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। তাই করোনামুক্ত বাংলাদেশ গড়তে বিপাকে পড়া হতদরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ানো জরুরি হয়ে পড়েছে। দেশের এমন পরিস্থিতিতে দিন এনে দিন খায় এমন মানুষদের জন্য বিত্তবানদের সহায়তার হাত বাড়াতে হবে।

জাপা চেয়ারম্যান বলেন, ‘বৈশ্বিক এমন বিপর্যয়ে দেশের প্রতিটি মানুষের মধ্যে মানবিক মূল্যবোধ জাগ্রত করতে হবে। মানুষের সংহতি, ভ্রাতৃত্ব ও মমত্ববোধ অর্থনৈতিক দুরবস্থা থেকে মুক্তি দিতে পারে দারিদ্র পীড়িতদের।’

স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে অস্বচ্ছল মানুষদের খাদ্যদ্রব্য বিতরণে সামর্থ্যবানদের প্রতি আহ্বান জানান গোলাম মোহাম্মদ কাদের। পাশাপাশি তিনি হতদরিদ্র মানুষদের সাধ্যমত সহায়তা করতে দলীয় নেতা-কর্মীদের প্রতিও আহ্বান জানান।

করোনাভাইরাস জরুরি জাপা চেয়ারম্যান জিএম কাদের হতদরিদ্র


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর