Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’, ২ ‘মাদক ব্যবসায়ী’র মৃত্যু


৬ এপ্রিল ২০২০ ১১:৪৮

প্রতীকী ছবি

কক্সবাজার: টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘মাদক ব্যবসায়ী’র মৃত্যু হয়েছে। সোমবার (৬ এপ্রিল) ভোররাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের জিমংখালী চিংড়ি ঘেরের বাঁধ সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে কথিত মাদক ব্যবসায়ীদের ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় পুলিশেরর তিন সদস্যও আহত হয়।

‘বন্দুকযুদ্ধে’ মৃতরা হলেন – টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পড়ার সুলতান আহমেদ এর ছেলে মাহমুদ উল্লাহ (২৬) ও হোয়াইক্যং জিমংখালীর জাফর আলমের ছেলে মোহাম্মদ মিজান (২৪)।
বলেন, উপজেলার হোয়াইক্যংয়ের জিমংখালী ।

বিজ্ঞাপন

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চিংড়ি প্রজেক্ট বাঁধ সংলগ্ন এলাকায় মজুদ রাখা ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় একজনকে আটক করা হলে, পুলিশকে লক্ষ করে গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। পরে পুলিশও অত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

তিনি আরও বলেন, হামলাকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবদ্ধ অবস্থায় দুজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণার পর মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে, অভিযানে মোট ১৫ হাজার ইয়াবা, দুটি এলজি, গুলি, খালি খোসা ও একটি মাইক্রোবাস জব্দ করে পুলিশ।

টেকনাফ বন্দুকযুদ্ধ মাদক ব্যবসায়ী

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর