Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু


৮ এপ্রিল ২০২০ ১১:৩৪

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় সর্দি, জ্বর ও শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে তার মৃত্যু হয়।

২৮ বছর বয়সী ওই যুবক কাপাসিয়া উপজেলার টক ইউনিয়নের উলুসারা গ্রামের বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জে পোশাক কারখানায় কাজ করতেন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুস সালাম জানান, ওই যুবক নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় কাজ করতেন। ২১ দিন আগে তিনি বাড়িতে সর্দি-জ্বর ও কাশির উপসর্গ নিয়ে বাড়িতে আসেন। গত মঙ্গলবার রাত একটার দিকে তার মৃত্যু হয়। তবে তার শ্বাসকষ্ট ছিল না। যদি শ্বাসকষ্ট থাকতো তাহলে সে তো হাসপাতালেই আসতো।

তিনি বলেন, ‘তবে স্বাস্থ্য বিভাগ থেকে লোক পাঠিয়ে ওই যুবক ও তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত ওই পরিবারের সবাই হোম কোয়ারেনটাইনে থাকবেন।’

ওই যুবকের দাফন করোনা আক্রান্ত রোগীর মতোই বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রটোকল অনুযায়ী করা হবে বলেও জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

এ ব্যাপারে কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমত আরা বলেন, ‘নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। ৭২ ঘণ্টা পর রিপোর্ট আসলে বলা যাবে এলাকা লকডাউন করা হবে কী না। তবে এই মুহূর্তে ওই যুবকের পরিবারকে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে।’

করোনা উপসর্গ গাজীপুর যুবকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর