Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অগ্রণী ব্যাংকের প্রধান শাখার লকডাউন প্রত্যাহার


১১ এপ্রিল ২০২০ ১৯:৪৮

ঢাকা: রাষ্ট্রায়ত্ত মালিকানাধীন অগ্রণী ব্যাংকের প্রধান শাখায় লকডাউন প্রত্যাহার করা হয়েছে। গত ৯ এপ্রিল থেকে মতিঝিলে অবস্থিত প্রধান শাখাটি লকডাউন করা হয়েছিল।

এর আগে, গত ৮ এপ্রিল ব্যাংকটির একজন কর্মকর্তা প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষায় করোনাভাইরাস পজেটিভ হওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়, কিন্তু প্রাথমিক অবস্থায় করোনাভাইরাস পজেটিভ এলেও চূড়ান্ত পিসিআর ল্যাব রিপোর্টে তার করোনাভাইরাস নেগেটিভ এসেছে। এই কারণে অগ্রণী ব্যাংকেব প্রধান শাখার লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) অগ্রণী ব্যাংক থেকে পাঠানো এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হযেছে, গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে অগ্রণী ব্যাংকের একজন কর্মকর্তা প্রাথমিক পরীক্ষায় করোনায় পজিটিভ আক্রান্ত বলার প্রেক্ষিতে স্থানীয় থানা ও সিভিল সার্জনের পরামর্শে বাংলাদেশ ব্যাংককে অবহিত পূর্বক প্রধান কার্যালয়ের নীচ তলায় অবস্থিত প্রধান শাখা গত ৯ এপ্রিল থেকে লকডাউন করা হয়। পাশাপাশি গ্রাহকদের সুবিধার জন্য লকডাইন শাখার ব্যাংকিং কার্যক্রম পাশের আমিনকোর্ট শাখায় অব্যাহত রাখা হয়।

অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন, হোম কোয়ারেনটাইনে ৮৩ জন

 

পরবর্তীতে চূড়ান্ত পিসিআর ল্যাব রিপোর্ট নেগেটিভ আসায় সিভিল সার্জন, থানা, সবোপর্রি বাংলাদেশ ব্যাংকের সঙ্গে আলোচনা করে অগ্রণী ব্যাংকের প্রধান শাখায় আগামী ১২ এপ্রিল রোববার হতে লকডাউন প্রত্যাহার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখন থেকে প্রধান শাখায় স্বাভাবিক ব্যাংকিং কার্যক্রম চলবে।

এ বিষয়ে সংশ্লিষ্ট সবার আন্তরিক সহযোগিতা কামনা করা হয়েছে।

অগ্রণী ব্যাংক লকডাউন লকডাউন প্রত্যাহার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর