Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ


১২ এপ্রিল ২০২০ ০০:৩৩

ঢাকা: বিশ্বব্যাপী মহামারির আকার ধারণ করা করোনাভাইরাসের সংকটময় পরিস্থিতিতে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খ্রিস্টান অ্যাসোসিয়েশনের মহাসচিব উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পির ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (১১ এপ্রিল) মিরপুর-১০ নম্বরে প্রায় ৫০০ জন দরিদ্র ও খেটে খাওয়া পরিবারের জন্য মিরপুরের এসব বিতরণ করা হয়।করোনাভাইরাস সংকটের কারণে নিম্ন মধ্যবিত্ত অনেক পরিবার যারা মানুষের কাছে চাইতে পারে না তাদের ঘরে ঘরে গিয়ে চাল, ডাল, আলু, তেল, সাবান পৌঁছে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

এসময় বাপ্পির স্ত্রী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দীপিকা সমদ্দার, লিপন মন্ডলসহ অনেকে উপস্থিত ছিলেন।

উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পির স্ত্রী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দীপিকা সমদ্দার বলেন, ‘করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দিন আনে দিন খায় এমন নিম্ন আয়ের মানুষেরা সংকটে পড়েছে। তাই আমরা ব্যক্তিগত উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে যতটুকু পারি ততটুকু সহযোগিতা নিয়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।’

করোনাভাইরাস খাদ্যসামগ্রী মিরপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর