Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নন্দীগ্রামে শিশুর মৃত্যুর পর বিষপানে মায়ের আত্মহত্যা


১৫ এপ্রিল ২০২০ ১৭:০৯

বগুড়া: বগুড়ার নন্দীগ্রামে দুই বছর বয়সী এক শিশুর মৃত্যুর পর মাও বিষপানে আত্মহত্যা করেছে। তবে নিজের শিশু সন্তানকে হত্যার পর মা আত্মহত্যা করেছে কি-না সে বিষয়ে পুলিশ এখনও নিশ্চিত কিছু বলতে পারেনি। বুধবার (১৫ এপ্রিল) ভোররাতে উপজেলার বুড়ইল ইউনিয়নের পোঁতা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুটির নাম বাপ্পী। আর তার মায়ের লিপি রানী (২৩)। লিপি রানী ওই এলাকার বিপুল বর্মনের স্ত্রী। পুলিশ মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানায়, লিপি রানীর স্বামী বিপুল বর্মন বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার একটি চালকলের শ্রমিক। করোনা দুর্যোগের কারণে সে বাড়িতে নিয়মিত আসতে পারে না। তার স্ত্রী ও সন্তান বাবা-মা’র সঙ্গে নিজ বাড়িতে থাকে। বাপ্পী তাদের এক মাত্র সন্তান।

পুলিশ আরও জানায়, মঙ্গলবার রাতে খাওয়ার পর লিপি রানী তার শিশু সন্তান বাপ্পীকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়ে। ভোররাতে সে চিৎকার দিয়ে জানায় ছেলের কিছু হয়েছে। পরে এলাকার পল্লী চিকিৎসক এসে শিশুটিকে দেখে বলে যে, সে মারা গেছে। এর পর লিপি রানী কীটনাশক পান করে। পরে লিপির শ্বশুর প্রতাপ বর্মন পুত্রবধূকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। কিন্তু সেখানে নেওয়ার পর লিপি মারা যায়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, মা-ছেলের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে লিপি রানীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হওয়া গেলেও তার শিশু সন্তানের মৃত্যু কীভাবে হয়েছে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

নন্দীগ্রাম বগুড়া মায়ের আত্মহত্যা শিশুর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর