Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনার চিকিৎসার সরঞ্জাম উদ্ধার: ৪ জন কারাগারে


১৯ এপ্রিল ২০২০ ১৯:৩২

ফাইল ছবি

ঢাকা: করোনাভাইরাসের চিকিৎসা ও প্রতিরোধের কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ উপকরণ অবৈধভাবে মজুত ও বাড়তি দামে বিক্রির অভিযোগে দায়ের করা মামলায় চার জনকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (১৯ এপ্রিল) বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। অভিযুক্ত আসামিরা হলেন— আনোয়ার হোসেন, অমিত বসাক, শোয়াইব ও শুভ।

মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) সুজন চন্দ্র দে বিশেষ ক্ষমতা আইনের মামলায় আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

এসময় আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১৭ এপ্রিল আসামিদের একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাতে বাংলামোটরের জহুরা টাওয়ারে অবস্থিত এবিসি করপোরেশনের কার্যালয়ে অভিযান চালিয়ে ওই চার জনকে গ্রেফতার করে ডিএমপির রমনা বিভাগের একটি টিম। এসময় ওই কার্যালয়ে মজুত করা ২৭৫ পিস করোনা টেস্টিং কিট, ৯ হাজার ৫০ পিস সাধারণ মাস্ক, ১০০ পিস এন৯৫ মাস্ক, ১৯৮ পিস পিপিই, ৯৬০ জোড়া হ্যান্ড গ্লাভস, ২৫০ জোড়া চশমা, ৯০০টি ক্যাপ ও ১৪৪০টি শু-কাভার উদ্ধারের পর জব্দ করা হয়।

করোনা চিকিৎসার সরঞ্জাম মজুত করোনা সুরক্ষার সরঞ্জাম মজুত কারাগারে পাঠানোর নির্দেশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর