Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে একদিনে করোনাভাইরাসে আক্রান্ত ১০৬ জন


২০ এপ্রিল ২০২০ ১১:২৮

ঢাকা: সবশেষ ২৪ ঘণ্টায় গাজীপুর জেলায় নতুন করে ১০৬ জন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এর ফলে এই জেলায় এখন এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭৯ জনে।

সোমবার (২০ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সিংয়ে যুক্ত হয়ে গাজীপুরের জেলা প্রশাসক ও সদর হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ তথ্য জানান।

প্রধানমন্ত্রীর কাছে জেলার করোনা পরিস্থিতি তুলে ধরতে গিয়ে কর্মকর্তারা বলেন, গাজীপুরে রোববার (১৯ এপ্রিল) সকাল পর্যন্ত ১৭৩ জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। এরপর থেকে এখন পর্যন্ত আরও ১০৬ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৭৯ জন।

এসময় প্রধানমন্ত্রীর তালিকায় সবশেষ এই হালনাগাদ তথ্য না থাকায় তিনি উষ্মা প্রকাশ করেন।

এর আগে, রোববার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত বুলেটিনে জানানো হয়, সারাদেশে আগের ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩১২ জন। দেশে মোট আক্রান্তের সংখ্যা দুই হাজার ৪৫৬ জন। এর মধ্যে সবচেয়ে বেশি ৯৭৪ জন আক্রান্ত হয়েছে ঢাকা শহরে।

ঢাকার বাইরে সবচেয়ে বেশি আক্রান্ত শনাক্ত হয়েছে নারায়ণগঞ্জ ও গাজীপুরে। এর মধ্যে নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা ৩৮৬ জন। জেলা হিসেবে তৃতীয় সর্বোচ্চ আক্রান্ত জেলা গাজীপুরে এই সংখ্যা ১৭৩ জন। জেলায় আরও ১০৬ জন আক্রান্ত বাড়ল গত একদিনে।

টপ নিউজ প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্স শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর