Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কালবৈশাখী ঝড়ে নৈশ প্রহরীর মৃত্যু


২৪ এপ্রিল ২০২০ ০০:৩৭

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় কালবৈশাখী ঝড়ের তান্ডবে একটি গাছ ভেঙ্গে পড়লে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মনির মিয়া (৫৫) নামের এক নৈশ প্রহরী মারা যান।

বুধবার (২২ এপ্রিল) বিকেলে হঠাৎ কালবৈশাখী ঝড় উঠলে এই ঘটনা ঘটে। মৃত মনির মিয়া কমলগঞ্জ সদর উপজেলার বালিগাও গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় একটি সমিলে নৈশ প্রহরীর কাজ করতেন।

কালবৈশাখী ঝড়ে উপজেলার অনেক বাড়ি, গাছপালা ও ফসলি জমি ক্ষতিগ্রস্থ হয়েছে। বৈদ্যুতিক তার ছিঁড়ে যাওয়ায় বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচন্ড ঝড় শুরু হলে সড়কের একটি মোটা গাছ ভেঙে পড়ে মিলের ওপর। ওই মিলে ছিলেন মনির মিয়া। মাথায় প্রচন্ড আঘাত পান তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই মারা যান মনির মিয়া।

কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ সারাবাংলাকে জানান, পৌরসভার প্রায় অর্ধশতাধিক বাড়িঘর ঝড়ের তান্ডবে লন্ডভন্ড হয়ে গেছে এবং একজনের মৃত্যুও হয়েছে। ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নিয়ে ক্ষতিগ্রস্থ প্রতিটি এলাকা পরিদর্শন করা হয়েছে। ক্ষতিগ্রস্থ প্রত্যেকটি পরিবারকে পৌরসভা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সাহায্য করা হবে ।

কমলগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো আশেকুল হক জানান, ক্ষতিগ্রস্থ প্রত্যেকটি পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা নিয়ে জেলা প্রশাসকের সঙ্গে আলোচনা হয়েছে। তিনি সহযোগিতা করার ব্যাপারে আশ্বস্ত করেছেন।

কালবৈশাখী ঝড় মৌলভীবাজার

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর