Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় শিশুসহ দুই করোনা রোগী শনাক্ত


২৪ এপ্রিল ২০২০ ১৬:০৯

ভোলা: জেলার মনপুরা ও বোরহানউদ্দিন উপজেলায় দুই জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ভোলার সিভিল সার্জন রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া এলাকার এক যুবক ও বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের এক শিশু করোনায় আক্রান্ত হয়েছে। তাদের দু’জনকেই পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী জানান, উপজেলার কাচিয়া ইউনিয়নে ৮ বছরের এক কন্যাশিশুর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আমরা খবর নিয়েছি। শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে। ওই শিশুর পুরো পরিবার ও ওই বাড়ির সকলের নমুনা পরীক্ষা করা হবে। এ জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।

অপরদিকে, মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২২ বছরের এক যুবকের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। ওই যুবক গত ৫/৬ দিন আগে ঢাকার মিরপুর থেকে মনপুরা আসেন। বুধবার (২২ এপ্রিল) তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই দুই পবিবারসহ তাদের আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

করোনা পজেটিভ ভোলা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর