Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশে রূপগঞ্জে আ. লীগ নেতার ত্রাণ বিতরণ


২৬ এপ্রিল ২০২০ ১৫:৪১

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী।

রোববার (২৬ এপ্রিল) দুপুরে পবিত্র রমজানকে ঘিরে দ্বিতীয় ধা‌পে তার নিজস্ব তহবিল থেকে রূপগঞ্জ সরকারি প্রাথ‌মিক বিদ্যালয় মা‌ঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, তেল, আলু, চি‌নি, ছোলা, সেমাই, মু‌ড়ি ও হাত ধোয়ার সাবান।

ত্রাণ বিতরণের সময় আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী ব‌লেন, ‘করোনা ভাইরা‌সের কারনে কর্মহীন হ‌য়ে পড়া অসহায় মানু‌ষের মা‌ঝে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নি‌র্দেশনায় খাদ্য সামগ্রী বিতরণ কর‌ছি। রূপগঞ্জ ইউ‌নিয়‌নের কোনো মানুষই না খে‌য়ে থাক‌বে না ইনশাল্লাহ।’

অসহায় মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার এ কর্মসূচি করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সময় রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি শাহ মোহাম্মদ জিলানী, রূপগঞ্জ ইউনিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো. মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামীলীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপ‌স্থিত ছিলেন।

উল্লেখ্য, বস্ত্র ও পাট মন্ত্রীর নির্দেশনায় প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মা‌ঝে প্রথম ধা‌পে ৩০ দি‌নে ১০ হাজার ২০০ প‌রিবা‌রের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতরণ আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী।

আনছার আলী গোলাম দস্তগীর গাজী ত্রাণ বিতরণ নারায়ণগঞ্জ বস্ত্র ও পাটমন্ত্রী রূপগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর