Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসকসহ ১১ জনের করোনা, লকডাউন হবিগঞ্জ সদর হাসপাতাল


২৭ এপ্রিল ২০২০ ০১:০৮

হবিগঞ্জ: চিকিৎসক, নার্সসহ ১১ জন করোনা আক্রান্ত হওয়ায় হবিগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক হাসপাতাল লকডাউন করা হয়েছে। জেলার একমাত্র হাসপাতালটি বন্ধ থাকায় চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছেন প্রায় ২০ লাখ মানুষ।

রবিবার (২৬ এপ্রিল) রাত ১০টার দিকে হাসুপাতালটি লকডাউন করা হয়।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান জানান, ‘আধুনিক সদর হাসপাতালের একাধিক ডাক্তার, নার্স, ল্যাব টেকনোলজিস্ট করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। পরিস্থিতি বিবেচনায় আপাতত ৩ দিনের জন্য লকডাউন করা হয়েছে। প্রয়োজনে এটি আরও বাড়তে পারে।’

হাসপাতাল জীবাণুমুক্তকরণ ও অন্যান্য আনুসাঙ্গিক কারণে হাসপাতালের সেবা কার্যক্রম সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছে। তবে আইসোলেশন ইউনিটের সেবা চালু থাকবে। জনস্বার্থ বিবেচনায় জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত মঙ্গলবার জেলা স্বাস্থ্য বিভাগের ৪৪ জনের নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়। শনিবার জেলা স্বাস্থ্য বিভাগের ১১ জন ও প্রশাসনের ৪ জনসহ মোট ২০ জনের রিপোর্ট পজেটিভ আসে। এর মধ্যে জেলা আধুনিক সদর হাসপাতালের একজন চিকিৎসক, দুইজন নার্স, দুইজন ব্রাদার সেবক, দুইজন এ্যাম্বুলেন্স চালক, দুই আয়া এবং দু’জন স্টাফের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে।

টপ নিউজ লকডাউন হবিগঞ্জ সদর হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর