Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা উপসর্গ নিয়ে ফেনীতে মারা গেছেন একজন


২৭ এপ্রিল ২০২০ ০৮:০৯

ফেনী: জ্বর, সর্দি-কাশি ও গলাব্যাথা নিয়ে ফেনীর দাগনভূঞায় এক ব্যক্তি (৪৫) মারা গেছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। একইসঙ্গে সাবধানতার জন্য তার বাড়িটিসহ পাশের দু’টি বাড়ি লকডাউন করা হয়েছে। বিশেষ ব্যবস্থায় তার লাশ দাফন হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

রোববার (২৬ এপ্রিল) সকালে দাগনভূঞা পৌর শহরের নামার বাজার এলাকার একটি ভাড়া বাসায় তার মৃত্যু হয়। তার গ্রামের বাড়ি একই উপজেলার রামনগর ইউনিয়নের সেকান্তরপুর গ্রামে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াৎ বিন করিম জানান, ওই ব্যক্তি কিছুদিন থেকে অসুস্থ ছিলো বলে জানা গেছে। তাই করোনা পরীক্ষার জন্য রোববার সকালে নমুনা সংগ্রহ করা হয়েছে। আগামীকাল (সোমবার) পরীক্ষার ফলাফল আসবে।

দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি জ্বর,সর্দিকাশি,গলাব্যথাসহ করোনা উপসর্গ নিয়ে কিছুদিন থেকে খুব অসুস্থ ছিলেন বলে তার পরিবার থেকে জানা যায়। নিহতের পরিবার বিষয়টি নিয়ে ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরের আইডিসিআর প্রদত্ত নাম্বারে একাধিকবার যোগাযোগ করলেও কেউ ফোন ধরেননি। এমনকি স্থানীয় স্বাস্থ্যবিভাগক ব্যাপারটি জানালেও তার নমুনা সংগ্রহসহ দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেনি বলেও নিহতের পরিবার অভিযোগ করেছে।


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর