Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত সংসদ সদস্য


১ মে ২০২০ ২২:২৪

ঢাকা: নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সরকার দলীয় একজন সংসদ সদস্য। নওগাঁর একটি আসনের এই সংসদ সদস্য বর্তমানে রাজধানীতে তার নামে বরাদ্দ ফ্ল্যাটে অবস্থান করছেন। করোনায় আক্রান্ত হওয়ায় তার ফ্ল্যাটটি লকডাউন করা হয়েছে। তবে ভবনটি লকডাউন করা হয়নি।

শুক্রবার (১ মে) এই সংসদ সদস্যের কোভিড-১৯ সংক্রমণ নিশ্চিত হওয়া গেছে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন একাধিক নির্ভরযোগ্য সূত্র।

একাদশ জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক সারাবাংলাকে বলেন, ‘একজন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তার অবস্থা স্থিতিশীল। আমার সঙ্গে একটু আগেও কথা হয়েছে। তিনি বলেছেন তার জ্বর, সর্দি, কাঁশি কিছু নেই। তাও নিজেকে আইসোলেশনে রেখেছেন তিনি।’

গণমাধ্যমে ওই এমপির নাম প্রকাশের বিষয়ে তিনি বলেন, ‘আমাকে বিভিন্ন জন ফোন দিয়েছে। জানতে চেয়েছেন কে আক্রান্ত হয়েছেন। আমি নাম বলেছি তাই। এখন সেটা ছাপানো ঠিক নাকি ঠিক না, সেটা তো তারা বুঝবে যারা নাম ছেপেছে। আমি শুধু এতটুকুই বলবো তিনি এখন স্থিতিশীল অবস্থায় বাসাতেই আছেন, পরিবারের সদস্যদের সঙ্গে। তবে আইসোলেশনে আছেন।’

জানা গেছে, গত মঙ্গলবার (২৮ এপ্রিল) ওই সংসদ সদস্য তার সংসদীয় এলাকা থেকে ঢাকায় আসেন। সে রাতেই জ্বর ও গলা ব্যথায় আক্রান্ত হন তিনি। অসুস্থতা না কমলে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষায় আজ ফল পজিটিভ এসেছে। আজ ১ মে হাসপাতালে ভর্তি হওয়ার কথা থাকলেও তিনি এখনও হাসপাতালে ভর্তি হননি, বলেই জানিয়েছে সূত্র।

জানতে চাইলে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি সারাবাংলাকে বলেন, বাসাটিতে পরিবারের সকল সদস্যদের সরিয়ে দিয়ে সংসদ সদস্য নিজে নিজে আইসোলেশনে আছেন। তার পরিবারের সদস্যরা কোয়ারেনটাইনে আছেন। তবে ভবনটি লকডাউন করা হয়নি। অন্য ফ্ল্যাটগুলোর বাসিন্দাদের সতর্ক থাকতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

করোনাভাইরাস টপ নিউজ সংসদ সদস্য

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর