Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশনায় দুঃস্থদের মাঝে খাদ্য বিতরন


৩ মে ২০২০ ২০:০৮

নারায়ণগঞ্জ: করোনাভাইরাস পরিস্থিতিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে নয় শতাধিক অসহায় হতদ‌রিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় রোববার (৩ মে) দুপুরে উপজেলার চরচনপাড়া ও চনপাড়া গ্রা‌মের দুঃস্থদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এ সময় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলী, কা‌য়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বজলুর রহমান বজলু, রূপগঞ্জ উপজেলা যুবম‌হিলা লী‌গের সাধারণ সম্পাদক সে‌লিনা আক্তার রিতা, চরচনপাড়া জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী মোহাম্মদ আজিম বেপারী, ডেমরা বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোহাম্মদ শামীম আলম, কা‌য়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হো‌সেন, সাধারণ সম্পাদক আবু তা‌হের, কা‌য়েতপাড়া ইউনিয়ন ম‌হিলা লী‌গের সাধারণ সম্পাদক আরজুদা বেগম, কা‌য়েতপাড়া ইউনিয়ন যুবম‌হিলা লী‌গের সভাপতি শারমীন আক্তার, সাধারণ সম্পাদক ম‌লি আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছি‌লেন।

এদিকে, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী বাগবাড়ি ও রূপসী মোল্লাবাড়ি এলাকায় দরিদ্র ও কর্মহীন শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় ও তারাবো পৌরসভার মেয়র হা‌সিনা গাজীর তত্ত্বাবধা‌নে রোববার (৩ মে) বিকেলে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় জিটিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক আশিকুর রহমান হান্নানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস নারায়ণগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর