Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘরে বসে কী যেন ভাবছে ‘আয়নাবাজির’ দল!


৪ মে ২০২০ ২০:২৫

দেশজুড়ে সাড়া জাগানো চলচ্চিত্র ‘আয়নাবাজি’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র আয়না, সেই যে ছদ্মবেশে বেড়িয়ে গেল—এরপর যেন পুরোটাই নিরুদ্দেশ! ওদিকে আয়নাবাজির নির্মাতা অমিতাভ রেজা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, নতুন কিছু করার কথা ভাবছেন।

কেমন যেন রহস্য রয়েছে স্ট্যাটাসে! অন্যদিকে আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিলের কথাতেও যেন রহস্য। কিছু, একটা ঘটতে চলেছে নিশ্চয়ই!

কোভিড-১৯-এর ধকলে জর্জরিত বিশ্ব। বাংলাদেশ আর বাংলাদেশের বিনোদন পাড়াও তো ভিন্ন নয়। সকলেই রয়েছেন বাসায়। কী করতে যাচ্ছেন তাহলে এই আয়নাবাজির দল! আয়নাবাজির আয়নাকে কি আবারও ফিরিয়ে আনার কোনো চেষ্টা থাকবে? কিন্তু লকডাউনের মধ্যে আয়না বের হয়ে কই যাবে? জেলখানায় তো নিশ্চয়ই নয়! আর আয়নাই যে ফিরে আসছে সেটাও কিন্তু নিশ্চিত নই আমরা কেউই।

আসলে সন্দেহটা রোববার রাত থেকে ঘনীভূত হয়েছে। কথা নেই, বার্তা নেই, অমিতাভ রেজা ফেসবুকে স্ট্যাটাস দিলেন, ‘করোনার এই সংকটে আয়নাবাজি নিয়ে কিছু একটা ভাবছি। কি করা যায় দেখি…।’

তবে সকলেই কিন্তু জানেন, অমিতাভ শুধু শুধু এই স্ট্যাটাস দেননি। সৃষ্টিশীলতার মাঠে অনেক পুরনো খেলোয়াড় তিনি। কিভাবে শিল্পকে সমাজের বিভিন্ন সংকটে কাজে লাগাতে হয়, এসবই তার নখদর্পনে!

আয়নাবাজির প্রযোজক জিয়াউদ্দিন আদিলের সঙ্গে কথা হলো। তিনিও বললেন, আয়নাবাজির কথা। করোনার সংকটে আয়নাবাজির থিম বা চরিত্রগুলোতো বসে থাকতে পারে না! কিছু একটা করা প্রয়োজন। কিন্তু কি করবেন বা কি হচ্ছে, জানালেন না তিনি!

ভালো কিছুকে এগিয়ে নিতে আদিলের যে মুন্সীয়ানা, সেটাও তো জানা সকলের। তবে করোনা সংকটে কী করতে যাচ্ছে আয়নাবাজির দল?

আইনাবাজি করোনা টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর