Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক মাস পর বৃহস্পতিবার বৈঠকে বসছে মন্ত্রিসভা


৬ মে ২০২০ ১৫:৫৮

ফাইল ফটো

ঢাকা: করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে চলা লকডাউনের মধ্যেই একমাস পর বৃহস্পতিবার (৭ মে) বসতে যাচ্ছে মন্ত্রিসভার বৈঠক। এদিন বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বৈঠক অনুষ্ঠিত হবে।

মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে, এবারও বৈঠক সীমিত পরিসরে অনুষ্ঠিত হচ্ছে। করোনাভাইরাস মোকাবিলার সঙ্গে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও যেসব মন্ত্রণালয়ের প্রস্তাবনা থাকবে শুধু সেসব মন্ত্রণালয়ের মন্ত্রী ও কর্মকর্তারাই বৈঠকে অংশ নেবেন।

বিজ্ঞাপন

জানা গেছে, বৈঠকে বর্তমান পরিস্থতিতে কীভাবে চলমান কার্যক্রম চালিয়ে নেওয়া যায়, বিশেষ করে করোনাভাইরাস সংক্রান্ত বিষয় নিয়ে বেশি আলোচনা হতে পারে।

স্বাভাবিক দিনের মতো মন্ত্রিসভা বৈঠক নিয়মিত অনুষ্ঠিত না হলেও দেশজুড়ে অবরুদ্ধ পরিস্থিতিতে সবদিকে খেয়াল রাখছেন সরকার প্রধান শেখ হাসিনা। ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিয়মিত মাঠ পর্যায়ে কর্মকর্তারে কাছ থেকে দেশের পরিস্থির খোঁজ-খবর নিচ্ছেন। পাশাপাশি দিক-নির্দেশনাও দিয়ে যাচ্ছেন।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে এক মাসেরও বেশি সময় ধরে সাধারণ ছুটি চলছে। এই ছুটি চলাকালে সবশেষ গত ৬ এপ্রিল মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। সীমিত পরিসরে অনুষ্ঠিত হওয়া বৈঠক স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব বজায় রাখা হয়। এবারও তার ব্যতিক্রম হবে না বলে জানা গেছে।

এক মাস পর গণভবন টপ নিউজ বৈঠক মন্ত্রিসভা সীমিত পরিসরে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর