Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ত্র ও মাদকসহ ময়মনসিংহে ৭ জন গ্রেফতার


৯ মে ২০২০ ২২:৫২

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর পুরোহিত পাড়া এলাকা থেকে অস্ত্র-গোলাবারুদ, মাদক ও অস্ত্র তৈরি সরঞ্জামসহ ইয়াসিন আরাফাত শাওনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে ২টি পিস্তল, ১টি রিভলভার, তিনটি ম্যাগজিন, ২টি একনলা বন্দুক, স্নাইপার রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭টি রামদা, ৪টি ছোরা, ১টি চাপাতি ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- চামড়া গুদাম এলাকা ইয়াসিন আরাফাত শাওন (২৮), মাসুদ পারভেজ (৩০), মো. রায়হান আহম্মেদ রাজীব (২৮), মো. মানিক মিয়া (২৭), মো. রাজীব (৩০), কৃষ্ণপুর বাগানবাড়ির হৃদয় আহম্মদ রাজীব (১৮) ও পুরোহিত পাড়ার মো. বাপ্পি খান (৩৬)।

বিজ্ঞাপন

শনিবার (৯ মে) বিকেলে ময়মনসিংহ টাউন হল র‌্যাব-১৪ মিলনায়তনে এ তথ্য দেন র‌্যাব ১৪ অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর পুরোহিতপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব। গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা মাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসীমূলক কর্মকাণ্ডে এসব অস্ত্র ব্যবহার করে বলে স্বীকার করেছে।

উল্লেখ্য, আসামি ইয়াছিন আরাফাত শাওন ময়মনসিংহে সন্ত্রাসী ও চাঁদাবাজ হিসেবে অভিযোগ থাকায় তার নামে বিভিন্ন থানায় অবৈধ অস্ত্র, চাঁদাবাজি, মাদকসহ অসংখ্য মামলা রয়েছে।

অস্ত্র-গোলাবারুদ গ্রেফতার মাদক র‍্যাব

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর