Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় প্রাণ গেল আরও ১ পুলিশ সদস্যের, মৃতের সংখ্যা বেড়ে ৭


৯ মে ২০২০ ২৩:৪২

ঢাকা: করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে দায়িত্ব পালনকাল করতে গিয়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণ গেল আরও এক পুলিশ সদস্যের। এ নিয়ে করোনায় পুলিশে মৃতের সংখ্যা দাঁড়ালো সাত।

শনিবার (৯ মে) সন্ধ্যা সোয়া সাতটার দিকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশলাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) মো. সোহেল রানা।

মারা যাওয়া ওই পুলিশ সদস্যের নাম জালাল উদ্দিন খোকা (৪৭)। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক পূর্ব বিভাগে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। জালাল উদ্দিনের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা থানার উড়াহাট গ্রামে। তিনি স্ত্রী, দুই কন্যা ও এক পুত্র রেখে গেছেন।

ডিএমপি সূত্রে জানা যায়, শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকায় তার করোনা পরীক্ষা করা হয় ২৬ এপ্রিল। পরীক্ষায় তার করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ আসে। তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই শনিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে তিনি মারা যান।

মো. সোহেল রানা জানান, পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

৭ জন করোনা মৃত্যু টপ নিউজ পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর