Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রৌমারিতে সীমানা সংক্রান্ত বিরোধে নিহত এক, গ্রেফতার ২


১৪ মে ২০২০ ২৩:৪৯

কুড়িগ্রাম: জেলার রৌমারিতে বসতভিটার জমির সীমানা সংক্রান্ত বিরোধের জেরে একজন নিহতের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৩ মে) বিকেলে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের চর বড়াইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে নিহতের ছেলে বাদি হয়ে রৌমারী থানায় দশ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত ব্যক্তি বড়াইকান্দি গ্রামের মৃত টুনু মিয়ার ছেলে রফিকুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলো- চর বড়াইকান্দি গ্রামের নইবর আলীর ছেলে মুকুল হোসেন (৪৫)। ও তার ছেলের বউ আবুল হোসেনের স্ত্রী ছাবিয়া বেগম (৪৮)

বৃহস্পতিবার (১৪ মে) স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, টুনু মিয়ার ছেলে রফিকুল ও একই গ্রামের নইবর আলীর ছেলে আবুল হোসেনদের (৪৪) সাথে বসতভিটার সীমানা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে আবুল হোসেনরা জোর পূর্বক রফিকুলের ভোগ দখলীয় ভিটায় টিন দিয়ে বেড়া দিতে থাকে। এসময় নিহতের ছোট ছেলে রায়হান মিয়া বাধা দিলে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে।

একপর্যায় আবুল হোসেনের লোকজন রফিকুল ইসলামের মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ৮টার দিকে তিনি মারা যান।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, এ ঘটনায় নিহতের ছেলে ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে এবং অভিযুক্তদের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

খুন গ্রেফতার জমির সীমানা রৌমারি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর