Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফায়ার সার্ভিসের ৭৯ কর্মী করোনাভাইরাসে আক্রান্ত


২৪ মে ২০২০ ১৯:৫২

ঢাকা: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে আগের ২৪ জনসহ করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৯ জনে। এদের মধ্যে ৯ জন সুস্থ হয়েছেন আর ৭০ জন কোয়ারেনটাইনে আছেন।

রোববার (২৪ মে) ফায়ার সার্ভিস সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সেখানে বলা হয়েছে, আক্রান্তদের মধ্যে ১৪ জন সদর দফতর সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের, ২০ জন তেঁজগাও ফায়ার স্টেশনের, ৪ জন অধিদফতরের অফিস শাখার, ৮ জন সদরঘাট ফায়ার স্টেশনের, ৮ জন হাজারীবাগ ফায়ার স্টেশনের, ৬ জন ঢাকা নিয়ন্ত্রক কক্ষের, ২ জন ডি ই পি জেট ফায়ার স্টেশন (সাভার), ৭ জন সাভার ফায়ার স্টেশন, ১ জন লালবাগ ফায়ার স্টেশনের, ১ জন মোহাম্মদপুর ফায়ার স্টেশনের, ২ জন মানিকগঞ্জ ফায়ার স্টেশন, চট্টগ্রাম লামার ফায়ার স্টেশনের ৪ জন, ২ জন পোস্তগোলা ফায়ার স্টেশনের।

বিজ্ঞাপন

আক্রান্তদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশন, নারায়ণগঞ্জ, রূপগঞ্জ ইউসুফগঞ্জ স্কুল, বায়েজিদ ফায়ার স্টেশন চট্টগ্রাম এবং সদরঘাট ফায়ার স্টেশনসহ বিভিন্ন স্টেশনে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে। আর ১ জনকে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

ধারনা করা হচ্ছে অগ্নি দুর্ঘটনা নির্বাপণ ও উদ্ধার কাজে অংশ নিয়ে এদের কয়েকজন প্রথমে আক্রান্ত হয়েছেন। পরে তাদের থেকে অন্যরা সংক্রমিত হয়ে থাকতে পারেন। আক্রান্তরা সবাই এখন সুস্থ আছেন বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

করোনাভাইরাস ফায়ার সার্ভিস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর