Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় ৬৮ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার


২৬ মে ২০২০ ১২:২৯

নওগাঁ: নওগাঁর বদলগাছী থেকে ৬৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

সোমবার (২৫ মে) রাত ১১টার দিকে বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ ওই তিনজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২৬ মে) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁর বদলগাছী উপজেলার কয়াভবানিপুর গ্রামের লবির উদ্দিনের ছেলে শিপন (৪০), একই গ্রামের শাহ আলমের ছেলে আকাশ (২৬) এবং কুমিল্লা জেলার কোতোয়ালি থানার কাশিনাথপুর গ্রামের কচিমুদ্দিনের ছেলে আব্দুর রশিদ (১৯)।

বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে ভান্ডারপুর বাজার এলাকায় অভিমান পরিচালনা করে ৬৮কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা ২ হাজার ২০০ টাকা, দুটি মোবাইল, দুটি সিম কার্ড ও একটি ট্রাক জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসামিরা দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

৬৮ কেজি গাঁজা নওগাঁ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর