Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিলেটের সাবেক মেয়র কামরানের স্ত্রী আসমা করোনা আক্রান্ত


২৮ মে ২০২০ ০০:৫৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
সিলেট: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেটের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বদরউদ্দিন আহমদ কামরানের স্ত্রী ও মহানগর মহিলা আওয়ামী লীগের নেত্রী আসমা কামরান। বুধবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার পর তার করোনা ধরা পড়ে।

সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান জানিয়েছেন- তিনি ও তার স্ত্রী আসমা কামরান করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। ল্যাব রিপোর্টে আসমা কামরানের রিপোর্ট পজেটিভ এসেছে।

বিজ্ঞাপন

তবে, তার রিপোর্ট নেগেটিভ আসে বলে জানান তিনি। কামরান বলেন- গোটা রমজানই মানুষের সেবায় ব্যস্ত ছিলেন আসমা কামরান। তিনি প্রতিদিনই ইফতারি তৈরি করে সিলেটের আইসোলেশন সেন্টার শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের স্বাস্থ্য কর্মীদের জন্য ইফতারি পাঠাতেন। পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে ইফতারী বিতরণ করতেন। একই সঙ্গে বাসা থেকেই দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন।

এছাড়া ঈদের দিন তিনি সেমাই-ফিরনী নিজ হাতে তৈরি করে হত দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করেন বলে জানান তিনি।

কামরান জানান, খবরটি শোনার পর কষ্ট পেয়েছি। তাকে বাসাতেই একটি ঘরে আইসোলেটেড করে রাখা হয়েছে। বড় ছেলে ও জেলা আওয়ামী লীগ নেতা ডা. আরমান আহমদ শিপলু তার চিকিৎসার দেখভাল করছেন।

কামরান বলেন- আসমনা কামরান করোনা আক্রান্ত হলেও সুস্থ রয়েছেন। তিনি স্ত্রীর জন্য সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

সারাবাংলা/জেএইচ

আক্রান্ত আসমা করোনা টপ নিউজ মেয়র সিলেট

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর