Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা


২৮ মে ২০২০ ০২:২২

নড়াইল: নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ও কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে (৪৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা।

মঙ্গলবার (২৬ মে) রাতে নড়াগাতি থানার কালিনগর এলাকায় দুর্বৃত্তরা কাইয়ূমকে কুপিয়ে গুরতর জখম করে। একই সময় নড়াগাতি থানা কৃষক লীগের সভাপতি কলাবাড়িয়া গ্রামের আবুল হাসনাত মোল্যা (৪০) এবং একই গ্রামের আপন দুই ভাই মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিককেও (২৮) কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে আহতদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কাইয়ূমের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, দু’টি মোটরসাইকেলে করে কালিয়া উপজেলা সদর থেকে বাড়িতে ফিরছিলেন কাইয়ূম ও আহত তিন জন। পথে কালিনগর এলাকায় ওঁৎ পেতে ছিল দুর্বৃত্তরা। তারা চার জনকেই আঘাত করে। আহত আবুল হাসনাত মোল্যা, মতিয়ার ও সজীব মল্লিককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে আবুল হাসনাতের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন স্বজন ও চিকিৎসকেরা।

এ ব্যাপারে নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নি করে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

ইউপি মেম্বার ইউপি সদস্য কুপিয়ে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর