Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে এমএম কলেজ শিক্ষার্থীকে হত্যা


৩১ মে ২০২০ ১৯:১১

নড়াইল: নড়াইল এমএম কলেজের শিক্ষার্থী ও সদর উপজেলার কমলাপুর গ্রামের বিথী খানম (১৯) কে তার স্বামী হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৭ মে) গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করা হয়। এই ঘটনায় স্বামী মোমেনকে আটক করেছে পুলিশ।

মৃত বিথী খানম নড়াইল পৌরসভার এক নম্বর ওয়ার্ডের বাগবাড়ি-রঘুনাথপুর এলাকার হাবিবুর রহমানের মেয়ে। তিনি যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজে স্নাতকে পড়তেন।

সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের কমলাপুর গ্রামের আব্দুল মোমেনের সঙ্গে বিয়ে হয় বিথী খানমের। বিথীর চাচা মো. খালিদ হাসান জানান, চার মাস আগে মেয়েটির বিয়ে হয় পারিবারিকভাবে।  বিয়ের পর পারিবারিক কলহের জের ধরে বিথীকে তার স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা নির্যাতন শুরু করে। নির্যাতন সইতে না পেরে বিথী দুই মাস আগে বাপের বাড়ি চলে এসেছিলেন। দুইদিন আগে এই নিয়ে সালিশও বসে। স্বামী মোমেন ও তার বাড়ির লোকজন বিথীর ওপর আর নির্যাতন করবে না বলে মৌখিকভাবে অঙ্গীকার দেয়। এরপর বিথীকে স্বামীর বাড়িতে পাঠানো হয়।

তিনি বলেন, ‘বিথী স্বামীর বাড়িতে আত্মহত্যা করেছে বলে খবর পেয়ে বুধবার সকালে আমরা কমলাপুর গ্রামে যাই। সেখানে বিথীর লাশ দেখতে পাই। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়।’

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন জানান, ‘বিথীর মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মোমেনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।’

নড়াইলে এমএম কলেজ শিক্ষার্থীতে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর