Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অতিরিক্ত পুলিশ সুপার হলেন ২১ কর্মকর্তা


১০ জুন ২০২০ ০০:৩৪

ঢাকা: বিসিএস (পুলিশ) ক্যাডারের সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ২১ জন কর্মকর্তাকে সিনিয়র স্কেলে পদোন্নতি প্রদান করে প্রজ্ঞাপন দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ।

মঙ্গলবার (৯ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে পদোন্নতি সংক্রান্ত এই প্রজ্ঞাপন জারি করা হয়। সিনিয়র স্কেলে পদোন্নতি পাওয়া কর্মকর্তারা জাতীয় বেতন স্কেল ২০১৫-এর ষষ্ঠ গ্রেডের সব সুযোগ-সুবিধা পাবেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন— অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সহকারী পুলিশ সুপার আবুল ফজল মহম্মদ তারিক হোসেন খান ও আবু সাঈদ; বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার সহকারী পুলিশ সুপার শাহাবুদ্দীন আহমদ ও মো. ইউনুস আলী মিয়া; সিলেট মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার নুতান চাকমা ও মোহাম্মদ সাইফুল ইসলাম; এপিবিএন সদর দফতরের সহকারী পুলিশ সুপার তানভীর আহমদ; রংপুর মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার বেগম নাদিয়া জুঁই ও মোহাম্মদ রকিবুল হাসান ইবনে রহমান; ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী পুলিশ কমিশনার এফ এম ফয়সাল, নাজমুল হাসান ফিরোজ, আহসানুজ্জামান ও মো. খায়রুল আমিন।

আরও রয়েছেন— র‌্যাবের সহকারী পুলিশ সুপার এ বি এম মুজাহিদুল ইসলাম, নোয়াখালী জেলার চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান, গাজীপুর মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার এ এইচ এম কামরুল ইসলাম, দিনাজপুর জেলার হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আখিউল ইসলাম, নেত্রকোনা জেলার কেন্দুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহবুবুল হক সজীব, কুষ্টিয়া জেলার মিরপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার বেগম ফারজানা শরীফ ও নরসিংদী জেলার রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. তারিক রহমান।

অতিরিক্ত পুলিশ সুপার পদোন্নতি সহকারী পুলিশ সুপার সিনিয়র স্কেলে পদোন্নতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর