Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ১ মাস পর যুবকের মৃতদেহ উদ্ধার


১০ জুন ২০২০ ১৩:০২

ঢাকা: রাজধানীর পল্টন থেকে নিখোঁজের ১মাস পর নারায়ণগঞ্জ সোনারগাঁও থেকে সুমন মিয়া (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে পল্টন থানা পুলিশ সোঁনারগাও ফরিদাবাদের একটি পুকুর থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

সুমনের বড় ভাই সানাউল্লাহ জানান, তাদের জাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়। বাবার নাম আব্দুর রব। স্ত্রী ও এক মেয়ে নিয়ে নয়াপল্টনের ৮৮/৩ নম্বর বাসায় থাকতো সুমন। পল্টনের কালভার্ড রোডে বার্গারের দোকান ছিল তার।

সানাউল্লাহ আরও জানান, বাসায় কবুতর, হাঁস পালতো সুমন। কবুতর ও হাঁস কিনতে গত ১১ মে বিকেলে নিজের মোটরসাইকেল নিয়ে সোনারগাঁও ফরিদাবাদ এলাকায় যায়। এর আগেও অনেকবার গিয়েছে সে। তবে ওইদিন যাওয়ার পর আর বাসায় ফেরেনি সুমন। তার ফোনও বন্ধ পাওয়া যায়। পরে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। তবুও কোথাঁও খুজে পাওয়া যাচ্ছিলো না তাকে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, স্বজনরা থানায় জিডি করার পরপরই পুলিশ অনুসন্ধানে নামে। সুমনের মোবাইল কল লিস্ট থেকে দুজনকে সন্দেহ করে মেয়ে দিয়ে ফাঁদ পেতে ধরা হয়। এরপর তাদের দুজনকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারি সুমনকে মেরে ফেলা হয়েছে। তার মৃতদেহ সোনারগাঁও ফরিদাবাদ এলাকার একটি পুকুরে কচুরি পানার নিচে রাখা রয়েছে।

ওসি আরও জানান, নিখোঁজের একমাস পর মৃতদেতটি উদ্ধার করা সম্ভব হয়েছে। তার মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। এই হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

১ মাস পর নিখোঁজ মৃতদেহ উদ্ধার যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর