Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাসিম স্মরণে কাজিপুর আ.লীগের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা


১৬ জুন ২০২০ ০৪:২৭

সিরাজগঞ্জ: বর্ষীয়ান রাজনীতিবিদ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী সদ্য প্রয়াত মোহাম্মদ নাসিমের স্মরণে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ।

সোমবার (১৫ জুন) দুপুরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সভায় এ কর্মসূচি ঘোষণা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

তারা জানান, মাসব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে— উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, পৌরসভা, ইউনিয়ন পরিষদ, মসজিদ, মাদ্রাসায় দোয়া ও মিলাদ মাহফিল; এতিমখানায় কোরানখানি ও উন্নতমানের খাবার পরিবেশন; হাট-বাজারে, দোকানপাটে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ; এবং সব ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভার নেতাকর্মীদের নিয়ে মোহাম্মদ নাসিমের স্মৃতিচারণ ও দোয়া অনুষ্ঠান।

এছাড়া মাসব্যাপী উপজেলার সব মসজিদে জুমার নামাজ শেষে বিশেষ দোয়া এবং উপজেলার ১৫টি মন্দিরেও মাসব্যাপী বিশেষ প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

খলিলুর রহমান সিরাজী বলেন, মোহাম্মদ নাসিমের অকালমৃত্যুতে কাজিপুরবাসী অনেকটা হতবিহ্বল হয়ে পড়েছে। মাসব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে আমরা তার স্মৃতিকে জাগিয়ে রাখতে চাই।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, সাবেক ভাইস চেয়ারম্যান বেলাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হান্নান তালুকদার, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে মোহাম্মদ নাসিমের বিহেদী আত্মার শান্তি কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন কাজিপুর ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল মোত্তালিব।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগ মাসব্যাপী কর্মসূচি মোহাম্মদ নাসিমের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর