Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গীকার পরশমনি সংস্থার


১৭ জুন ২০২০ ০২:৩৮

বরিশাল: করোনাভাইরাস মহামারিতে ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি সাধ্য অনুযায়ী সব ধরনের কার্যক্রমে সরকারের পাশে থাকার অঙ্গীকার করেছে পরশমনি সমাজকল্যাণ সংস্থা। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৬ জুন) বিকেলে বরিশাল নগরীর আলেকান্দা এলাকায় করোনায় কর্মহীন হয়ে পড়া স্বল্প আয়ের পেশাজীবী ও দিনমজুর পরিবারের মাধ্যে ত্রাণ বিতরণ করেছে সংস্থাটি।

প্রধান অতিথি হিসেবে জেলা সমাজসেবা অধিদফতরের সহপরিচালক জাবির আহমেদ অসহায় পরিবারের হাতে ত্রাণ-সামগ্রী তুলে দেন। এসময় তিনি বলেন, দেশের এই ক্রান্তিকালে বর্তমান সরকারের পাশাপাশি বিভিন্ন উন্নয়ন সংস্থাসহ সমাজের বিত্তবানরা এগিয়ে এলে আমরা অবশ্যই করো যুদ্ধে জয়ী হবো। করোনা মেকাবিলা শুরু থেকেই পরশমনি সংস্থা যেসব কর্মসূচি চালিয়ে যাচ্ছে, তা সত্যিই প্রসংশনীয়। কোনো সহযোগিতা লাগলে আমরাও তা করতে পারব।

বিজ্ঞাপন

ত্রাণ বিতরণের সময় পরশমনি সংস্থার পরচালক মো. জসিম উদ্দিন বলেন, দেশের জনগণই যদি বাঁচতে না পারে, সেখানে রাষ্ট্রের বিলুপ্তি ঘটে। সেই লক্ষ্য নিয়ে করোনা যুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত সাধ্য অনুযায়ী সরকার ও জনগণের পাশে থেকে যেকোনো কার্যক্রম অব্যাহত রাখবে পরশমনি সংস্থা। এসময় সংস্থার কার্যকরি কমিটি ও এর সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, মঙ্গলবার দুপুর ১২টায় নগরীর সিঅ্যান্ডবি রোড চৌমাথা এলাকায় সংস্থারটির ব্রাঞ্চ অফিস চত্বরে অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এসময় ব্রাঞ্চ অফিস প্রধান জান্নাত জিমিয়াসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ পরশমনি সমাজকল্যাণ সংস্থা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর