Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসীর মৃত্যু


১৮ জুন ২০২০ ১১:৫০

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবু হানিফ নামের এক সন্ত্রাসীর মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, আবু হানিফের বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে থানায় ১০টি মামলা রয়েছে। বুধবার (১৭ জুন) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার হাবিবপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত আবু হানিফ মাদারীপুরের কালকিনি থানার সাহেব রামপুর গ্রামের কাঞ্চন সিকদারের ছেলে। সে কালিয়াকৈরের হাবিবপুর গ্রামে শ্বশুর মজিবুর রহমানের বাসায় থাকতো।

বিজ্ঞাপন

কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মুক্তি মাহমুদ জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হাবিবপুর এলাকায় সন্ত্রাসী ও মাদক কারবারী আবু হানিফ তার সহযোগীদের সঙ্গে মাদক ও অস্ত্র কেনাবেচা নিয়ে বৈঠক করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হানিফ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে হানিফ গুলিবিদ্ধ হন। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা হানিফকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গুলাগুলির সময় পুলিশের দুই উপপরিদর্শকসহ চার সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এছাড়া হানিফের মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই মুক্তি।

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মৃত্যু সন্ত্রাসী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর