Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনারশিপ পেলো এইচটিটিপুল


২২ জুন ২০২০ ১৮:০০

ঢাকা: বাংলাদেশে ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে এইচটিটিপুল। এর মাধ্যমে, এইচটিটিপুল স্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান এবং এজেন্সিগুলোর সঙ্গে বিজ্ঞাপন ও ব্যবসায় উন্নয়নসহ স্থানীয় মুদ্রায় লেনদেন ও সহায়তা প্রদান করতে পারবে।

এ ব্যাপারে ফেসবুকের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইমার্জিং মার্কেট ডিরেক্টর জর্ডি ফরনিস বলেন, দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ ফেসবুক’র জন্য গুরুত্বপূর্ণ অঞ্চল। তাই এ দেশের মানুষ ও ব্যবসায়িকদের সাথে আরও বেশি সংযুক্ত হওয়াকে ফেসবুক প্রাধান্য দেয়। এইচটিটিপুল’কে বাংলাদেশে ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার হিসেবে পেয়ে আমরা আনন্দিত।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, স্থানীয় ও আঞ্চলিক বাজারের উপর এইচটিটিপুলের যে ব্যাপক ধারণা ও দক্ষতা রয়েছে, তার মাধ্যমে ফেসবুক বাংলাদেশের স্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান ও এজেন্সিগুলো এই করোনা সংক্রমণ পরিস্থিতিতে আরও শক্তিশালী করে তুলতে এবং তাদের বিস্তৃতিকে আরও ত্বরান্বিত করতে সহায়তা করতে পারবে।

এছাড়াও, ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার হিসেবে এইচটিটিপুল বাংলাদেশের স্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে বিনামূল্যে উন্নতমানের ফেসবুক মিডিয়া পরামর্শ দেওয়ার জন্য সু-প্রশিক্ষিত। অনলাইন ব্যবসায়ের নতুন ও প্রয়োজনীয় কৌশল শেখাতে ফেসবুক ব্লুপ্রিন্টসহ বিভিন্ন প্রোগ্রাম ও প্রশিক্ষণের ব্যবস্থা করতে পারবে এইচটিটিপুল – বলে জর্ডি ফরনিস উল্লেখ করেন।

পাশাপাশি, এইচটিটিপুলের মাধ্যমে স্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান ও এজেন্সিগুলো বিজ্ঞাপনের জন্য স্থানীয়ভাবে বাংলাদেশী টাকায় ফেসবুককে অর্থ পরিশোধ করতে পারবে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এইচটিটিপুল ইতোমধ্যেই এই অঞ্চলে একটি শক্ত অবস্থানে রয়েছে। প্রতিষ্ঠানটি পুরো ইউরোপ এবং এশিয়া জুড়ে ডিজিটাল প্লাটফর্মগুলোর প্রতিনিধিত্ব করে ৩০টি শীর্ষস্থানীয় স্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান ও এজেন্সিকে ব্যবসায় বিকাশ ও উন্নতিকল্পে সহায়তা করছে।বিশ্বব্যাপী আরও ১০টি মার্কেটে এইচটিটিপুল ফেসবুক অনুমোদিত প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে।

এ ব্যাপারে এইচটিটিপুল এশিয়া প্যাসিফিকের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সানি নাগপাল বলেন, নতুন কোনো দেশে বিজ্ঞাপনের সর্বশেষ সেবাসমূহ আনতে ফেসবুককে সহায়তা করা একটি দারুণ অভিজ্ঞতা। আমরা ইউরোপ এবং ইন্দো-চীনে সরাসরি কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বাংলাদেশে ব্র্যান্ড ও এজেন্সিগুলোকে সরাসরি সর্বোচ্চ মানের সহায়তা দিব। যেনো ফেসবুক বিজ্ঞাপনের সর্বাত্মক সুবিধা গ্রহণ করে প্রতিষ্ঠানগুলো তাদের ব্যবসায় আশাতীত সাফল্য অর্জন করতে পারে।

অনুমোদিত সেলস পার্টনার এইচটিটিপুল ফেসবুক বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর