Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামালপুরে বাবার কবরে সমাহিত বিচারক ফেরদৌস আহমেদ


২৫ জুন ২০২০ ২২:১৬

জামালপুর: লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) ফেরদৌস আহমেদকে জামালপুর পৌর কবরস্থানে বাবার কবরে দাফন করা হয়েছে। লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) ফেরদৌস আহমেদকে জামালপুর পৌর কবরস্থানে বাবার কবরে দাফন করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (২৫ জুন) জামালপুর শহরের দেওয়ানপাড়া টেনিস ক্লাব মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশন স্বাস্থ্যবিধি মেনে এই জানাজার আয়োজন করে।

জানাজায় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম, জামালপুরের জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীসহ স্থানীয় শতাধিক মানুষ অংশ নেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন ও জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে ঢাকা সিএমএইচে মারা গিয়েছিলেন বিচারক ফেরদৌস আহমেদ। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।

করোনাভাইরাস জামালপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বিচারক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর