Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় মারা গেলেন বগুড়ার সাবেক এমপি শাহজাহান


২৯ জুন ২০২০ ০১:৪৪

বগুড়া: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট শাহজাহান আলী তালুকদার (৬৫)। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।

রোববার (২৮ জুন) দুপুর ১২টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অ্যাডভোকেট শাহজাহান। গত ২১ জুন তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। ২৪ জুন তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় সিএমএইচে ভর্তি করা হয়।

অ্যাডভোকেট শাহজাহান আলী তালুকদার ১৯৮৮ সালে জাতীয় পার্টি থেকে বগুড়া-৫ (ধুনট-শেরপুর) নির্বাচনি এলাকা থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছিলেন। ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাদুলী গ্রামে জন্ম নেওয়া শাহজাহান আলী তালুকদার পেশায় ছিলেন আইনজীবী। তিনি বগুড়া অ্যাডভোকেটস বার সমিতির অন্যতম সদস্য ছিলেন।

অ্যাডভোকেট শাহজাহানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। শোক জানিয়েছেন বগুড়া-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম ও বগুড়া-২ আসনের সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহ। বগুড়া সদরের সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম ওমরসহ জেলা ও উপজেলা জাতীয় পাটির নেতারাও আলাদা আলাদা বিবৃতিতে শোক জানিয়েছেন।

প্রবীণ এই আইনজীবীর মৃত্যুতে শোক জানিয়েছেন বগুড়া বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট গোলাম ফারুক ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলামসহ বারের সদস্যরা।

অ্যাডভোকেট শাহজাহান অ্যাডভোকেট শাহজাহান আলী তালুকদার করোনায় আক্রান্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বগুড়া-৫ সাবেক সংসদ সদস্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর