Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লক্ষ্মীপুরে সন্তান হত্যা মামলার আসামির মৃত্যু


৩০ জুন ২০২০ ১৬:৪৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা কারাগারে সন্তান হত্যা মামলার আসামি ফয়েজ আহাম্মদ মনু (৪৫) মারা গেছেন। সোমবার (২৯ জুন) রাতে স্ট্রোক করলে মৃত্যু হয় তার। কারাগারের দায়িত্বরত কর্মকর্তা মো.সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত ফয়েজ আহাম্মদ সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব গ্রামের খোরশেদ আলমের ছেলে।

মো.সাখাওয়াত হোসেন জানান, প্রতিপক্ষকে ফাঁসাতে দেড় বছরের শিশু কন্যা রাহিমাকে হত্যা করেছেন ফয়েজ আহাম্মদ মনু। ওই ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। আটকের পর আদালতে ফয়েজ হত্যার দায় স্বীকার করেন। কারাগারে ৪৮ দিন থাকার পর স্ট্রোকে মারা যান তিনি। মৃতদেহ ময়নাতদন্তের পর নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মামলার বাদী রাশেদা আক্তার সুমি জানান, ফয়েজ আহাম্মদ মনু (৪৫) তার স্বামী। প্রতিপক্ষকে হত্যা মামলায় ফাঁসানোর জন্য নিজের মেয়েকে হত্যা করেছেন। সন্তান হত্যার বিচার চেয়ে স্বামীর বিরুদ্ধে মামলা করেছিলেন তিনি।

চন্দ্রগঞ্জ থানার ওসি মো. জসীম উদ্দীন জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব গ্রামের ফয়েজ আহাম্মদ মনুর সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল একই এলাকার মতিনের। প্রতিপক্ষ মতিনকে কাবু করতে না পেরে হত্যা মামলায় ফাঁসানোর জন্য ফয়েজ নিজের মেয়েকে হত্যা করে। পরে বাড়ির সেপটিক ট্যাংক থেকে ফয়েজের দেড় বছরের মেয়ে রাহিমার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

লক্ষ্মীপুরে সন্তান হত্যা মামলার আসামীর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর