Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে কথিত যুবলীগকর্মী গ্রেফতার


৯ জুলাই ২০২০ ১৬:০১

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে সোহাগ মুন্সী নামে (২৬) একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোহাগ নিজেকে আশুলিয়া থানা যুবলীগের কর্মী পরিচয় দিয়ে আসছিলেন এলাকায়। যদিও থানা যুবলীগের শীর্ষ নেতারা বলছেন, সংগঠনের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

বুধবার (৮ জুলাই) রাতে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে আশুলিয়া থানা পুলিশ তাকে আটক করে।

পুলিশ জানায়, চাঁদাবাজির একটি মামলায় আসামি হিসেবে সোহাগের নাম আছে। অনেকদিন ধরেই তাকে খুঁজছিল পুলিশ। রাতে বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।

এলাকাবাসী জানায়, স্থানীয় যুবলীগ নেতা কবির হোসেন সরকার ও মঈনুল ইসলাম ভুইয়ার সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে ছবি তুলে নিজেকে যুবলীগকর্মী দাবি করতেন সোহাগ। মানুষকে ভয়ভীতি দেখিয়ে এলাকায় প্রভাব বিস্তারের অভিযোগও রয়েছে। চাঁদাবাজি ছাড়াও ধর্ষণসহ নানা অভিযোগ রয়েছে তার নামে। আশুলিয়া থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এলাকাবাসী তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

এদিকে, থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার বলছেন, সোহাগ যুবলীগের কর্মী বা সদস্য নন। কোনো চাঁদাবাজের স্থান যুবলীগে নেই।

আশুলিয়া থানার ‍উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার দাস জানান, সোহগ মুন্সীকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে উপস্থিত করার প্রক্রিয়া চলছে।

কথিত যুবলীগকর্মী গ্রেফতার চাঁদাবাজির অভিযোগ যুবলীগকর্মী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর