Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এক পুলিশ ফাঁড়ির ১৬ সদস্য করোনায় আক্রান্ত


১২ জুলাই ২০২০ ১০:০৫

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে বারবাজার হাইওয়ে থানা ফাঁড়িতেই ১৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। সর্বশেষ গত শুক্রবার একদিনেই ১০ জনের করোনা পজেটিভ এসেছে। এর দু’সপ্তাহ আগে আরো ৬ জন পুলিশ সদস্য করোনাতে আক্রান্ত হয়েছিল। এ নিয়ে সবমিলিয়ে হাইওয়ে থানার ৩৫ জন পুলিশ সদস্যের মধ্যে এক অফিসারসহ ১৬ জন করোনাতে আক্রান্ত হলেন। বর্তমানে তাদেরকে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

কালীগঞ্জ বারবাজার হাইওয়ে ফাড়ির ওসি মাহফুজুর রহমান জানান, করোনা মহামারিতে এ পর্ষন্ত তার থানা ফাড়িতে কর্মরত ১৬ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছে। গত ২/৩ সপ্তাহ আগে তার থানার ৬ জন পুলিশ সদস্য করোনা পরিক্ষা করে পজেটিভ আসে। এরপর গত সপ্তাহে বকি পুলিশ সদস্যেদের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠালে শুক্রবার ১০ জনের করোনা পজেটিভ আসে। আক্রান্তদের আলাদা করে হোমকেয়ারেন্টাইনে রাখার ব্যাবস্থা করা হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সরকারি দায়িত্ব পালনে হাইওয়ে সড়কে ডিউটি করতে গিয়ে তারা করোনা আক্রান্ত হয়েছেন। এরইমধ্যে হোম কেয়ারেন্টাইনে থাকা আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে পরবর্তীতে একজনের করোনা নেগেটিভ এসেছে। বাকি পুলিশ সদস্যদের তাদের নিজ অফিসেই হোম কোয়ারেনটাইনে রাখার ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, কালীগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, সরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীসহ এ পর্ষন্ত ১২৪ জন করোনা করোনা পজেটিভ ধরা পড়েছে। এর মধ্যে ৩৮ জন সুস্থ্ হয়েছেন। মারা গেছেন তিনজন।

করোনা করোনাভাইরাস টপ নিউজ পুলিশ ফাঁড়ি বাংলাদেশ পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর