Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকায় ঝড়ছে হালকা বৃষ্টি, কমবে বৃষ্টিপাতের প্রবণতা


১৪ জুলাই ২০২০ ১০:৫৮

ফাইল ছবি

ঢাকার আকাশ আংশিক মেঘলা রয়েছে। ঝিরঝির বৃষ্টিও হয়েছে কিছুটা, দিনের বেশিরভাগ সময়ই চলতে পারে এমন হালকা বৃষ্টি। এছাড়া দেশের প্রায় সবকটি বিভাগেই হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আগামী দুইদিন বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে।

মঙ্গলবার (১৪ জুলাই) আবহাওয়ার পূর্ভাবাসে এমন তথ্য বলেছে আবহাওয়া অধিদফতর।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ, সিলেট, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী, ঢাকা ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরণের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী ২ দিন বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে।

বর্ধিত ৫ দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে তেমন কোন উল্লেখযোগ্য পরিবর্তন ঘটবে না। ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আকাশ আংশিক মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘলা থাকতে পারে। হালকা বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে।

অধিদফতর বলছে, আজকের সর্বোচ্চ তাপমাত্রা ৩২.৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ম তাপমাত্রা ২৭.৩ ডিগ্রি। সকালের আর্দ্রতা ৮৯ শতাংশ এবং বিকালে তা কমে দাঁড়াবে ৬৯ শতাংশে।

আংশিক মেঘলা ঝিরঝির বৃষ্টি টপ নিউজ হালকা বৃষ্টি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর