Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে হাতকড়া লাগানো অবস্থায় যুবকের লাশ উদ্ধার


১৪ জুলাই ২০২০ ১৮:০০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে নদীর তীর থেকে হাতকড়া পরা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যা করে লাশ নদীতে ফেলা হয়েছে বলে ধারণা পুলিশের।

সোমবার (১৩ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে আনোয়ারা উপজেলার বরুমছড়া ইউনিয়নের বরারচর বেড়িবাঁধ এলাকায় সাঙ্গু নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থলে গিয়েছিলেন আনোয়ারা থানার উপপরিদর্শক (এসআই) আবুল ফারেজ জুয়েল। তিনি সারাবাংলাকে জানান, লাশটি প্রায় পুরোপুরি পচে গেছে। মুখমণ্ডল বিকৃত হয়ে গেছে। তার পরনে ঘিয়ে রঙের শার্ট এবং কালো হাফপ্যান্ট ছিল। ডানহাতে একটি হাতকড়া লাগানো আছে। বামহাত কালি। গলায় এবং পিঠে আঘাতের চিহ্ন আছে।

‘আমাদের ধারণা, পেছন দিক থেকে ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়েছে। গলায়ও চিহ্নও ছুরিকাঘাতের বলে মনে হচ্ছে। বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর। ধারণা করছি, তাকে হত্যা করে লাশ নদীতে ফেলা হয়েছে। সেখান থেকে ভেসে এসে তীরে আটকে গেছে। নাম-পরিচয় পাইনি। আমরা হত্যা মামলা রুজু করেছি।’

হাতকড়ার বিষয়ে এসআই জুয়েল বলেন, ‘বিষয়টি আমরা বুঝতে পারছি না। তবে যে হাতকড়া লাগানো আছে সেটির সঙ্গে পুলিশের ব্যবহৃত হাতকড়ার মিল কম। তদন্তে সার্বিক বিষয় উঠে আসবে।’

যুবকের লাশ লাশ উদ্ধার হাতকড়া পরা যুবকের লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর