Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সদরঘাটে লঞ্চডুবি: লঞ্চের মালিক সোয়াদের জামিন নাকচ


১৫ জুলাই ২০২০ ১৫:২৫

ঢাকা: রাজধানীর সদরঘাট শ্যামবাজারে বুড়িগঙ্গায় লঞ্চডুবির ঘটনায় দায়ের মামলার প্রধান আসামি ময়ুর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক সোয়াদের জামিন আবেদন নামঞ্জুর করেছেন ভার্চুয়াল আদালত।

বুধবার (১৫ জুলাই) দুপুরে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীমের আদালতে (ভার্চুয়াল আদালত) আসামি পক্ষের আইনজীবী সুলতান নাসের তার জামিন আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী আনোয়ারুল কবির বাবুল এ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করেন

বিজ্ঞাপন

এর আগে গত ১২ জুলাই তিন দিনের রিমান্ড শেষে আসামিকে কারাগারে আটক রাখার আদেশ দেন আদালত।

গত ৯ জুলাই ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসামির তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছিলেন। একই দিনে ভোরে রাজধানীর সোবহানবাগ এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ২৯ জুন সোমবার সকালে ঢাকা থেকে চাঁদপুরের পথে ছেড়ে যায় ময়ূর-২ লঞ্চ। মর্নিং বার্ড লঞ্চটি মুন্সীগঞ্জ ঘাট থেকে ঢাকায় আসছিল। শ্যামবাজারে ময়ূর-২ লঞ্চটি মর্নিং বার্ডকে ধাক্কা দিলে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, লঞ্চটি ডুবে যাওয়ার সময় সাঁতরে কয়েকজন তীরে এসে পৌঁছান। কিন্তু অধিকাংশ যাত্রী লঞ্চের মধ্যে আটকা পড়ায় তারা বের হতে পারেননি। পরে লঞ্চ থেকে ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়।

জামিন লঞ্চ ডুবি সদরঘাট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর