Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢামেকে শারীরিক পরীক্ষা, সুস্থ আছেন সাহেদ


১৫ জুলাই ২০২০ ২০:২৫

ফাইল ছবি

ঢাকা: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেফতারের পর তার শারীরিক পরীক্ষা করানো হয়েছে। শারীরিক পরীক্ষা শেষে চিকিৎসক জানিয়েছেন, তিনি সুস্থ আছেন।

বুধবার (১৫ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে সাহেদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয় শারীরিক পরীক্ষার জন্য। তার সঙ্গে নেওয়া হয় সাহেদের অন্যতম সহযোগী রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকেও। তারও শারীরিক পরীক্ষা করানো হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন- এমডির তথ্যে চেয়ারম্যান গ্রেফতার

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন জানান, বিকেল সাড়ে ৫টার দিকে সাহেদ ও মাসুদ পারভেজ নামে দু’জনকে নিয়ে আসা হয়েছিল। তাদের শারীরিক পরীক্ষা করা হয়েছে। এক্সরে- ও ইসিজি করানো হয়েছে। প্রয়োজনীয় কিছু প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা দু’জনেই ভালো আছেন।

পরে র‌্যাব সদস্যরা সন্ধ্যা ৬টার কিছু পরে সাহেদ ও মাসুদ পারভেজকে নিয়ে ঢামেক হাসপাতাল ত্যাগ করেন। পরে সাহেদকে গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন- সাহেদকে নিয়ে গোপন বাসায় র‌্যাবের অভিযান, জাল টাকা উদ্ধার

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর সোয়া ৫টার দিকে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ একটি দল। শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল দিয়ে তিনি ভারতে পালানোর চেষ্টা করছিলেন। এসময় র‌্যাব তাকে গ্রেফতার করে। র‌্যাব জানিয়েছে, সাহেদ স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন।

সাহেদের রিজেন্ট হাসপাতালে গত ৬ জুলাই অভিযান চালান র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ পর্যন্ত তার বিরুদ্ধে অর্ধশতাধিক মামলার তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

বিজ্ঞাপন

আরও পড়ুন-

সাহেদ গ্রেফতার

সাহেদকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে সাহেদকে

‘জাল টাকায় ঋণ পরিশোধ করতেন সাহেদ’

সাতক্ষীরা থেকে ঢাকায় আনা হলো সাহেদকে

‘দালালের সহায়তায় দেশত্যাগের চেষ্টা করছিল সাহেদ’

‘বোরকা পরে নৌকায় ভারতে পালাতে চেয়েছিল সাহেদ’

প্রাথমিক চিকিৎসা মাসুদ পারভেজ রিজেন্ট গ্রুপের এমডি রিজেন্ট চেয়ারম্যান শারীরিক পরীক্ষা সাহেদ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর