Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ: গোলাম দস্তগীর গাজী


১৭ জুলাই ২০২০ ২৩:০১

গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, ফাইল ছবি

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, ‘আওয়ামী লীগ গণমানুষের দল আর তৃণমূলের কর্মীরাই আওয়ামী লীগের প্রাণ।

শুক্রবার (১৭ জুলাই) বিকেলে ভিডিও কনফারেন্সে কায়েতপাড়া ইউনিয়নের পাড়াগাঁও বাজারে আওয়ামী লীগ ও এর সব সহযোগী সংগঠনের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ তৃণমূলকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে বলেও জানান মন্ত্রী।

বিজ্ঞাপন

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেন, ‘বঙ্গবন্ধু সারাজীবন সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গেছে। এই সংগঠনের প্রতিটি কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য বিএনপি-জামায়াত অনেক ষড়যন্ত্র করেছে কিন্তু পারে নাই। এখন ওরাই নিজেদের দ্বন্দ্বে ধ্বংস হয়ে যাচ্ছে।’

কায়েতপাড়ায় আ.লীগের কার্যালয় উদ্বোধন করলেন বস্ত্র ও পাটমন্ত্রী

কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামান বেপারীর সভাপ‌তিত্বে ও কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বজলু, সদস্য ওমর ফারুক ভুঁইয়া, উপজেলা যুবম‌হিলা লীগের সাধারণ সম্পাদক সে‌লিনা আক্তার রিতা, ম‌হিলা লীগ নেত্রী জোসনা বেগমসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ গণমানুষের দল গোলাম দস্তগীর গাজী তৃণমূল রূপগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর