Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভুয়া ল্যাব টেকনোলজিস্টের ৪ মাসের কারাদণ্ড


২৪ জুলাই ২০২০ ১১:৪০

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. আব্দুল্লাহ (৪১) নামে এক ভুয়া ল্যাব টেকনোলজিস্টকে ৪ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদলত।

বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার ধানিসাফা এলাকার হাজী আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে তাকে আটক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যজিস্ট্রেট ঊর্মি ভৌমিক। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ভুয়া ল্যাব টেকনোলজিস্ট আব্দুল্লাহকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন তিনি।

আব্দুল্লাহ’র বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার দূর্গাপুর ইউনিয়নে। সেখানকার বেড়িপটল গ্রামের হাজী আব্দুর রহমানের ছেলে তিনি।

ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উর্মি ভৌমিক জানান, উপজেলার ধানিসাফা এলাকার হাজী আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে আব্দুল্লাহ দীর্ঘ দিন ধরে ল্যাব টেকনোলজিস্ট হিসেবে কাজ করছেন। কিন্তু এ বিষয়ে তার কোনো যোগ্যতা নেই। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করে ওই ভুয়া ল্যাব টেকনোলজিস্ট আব্দুল্লাহকে চার মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়। আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

এর আগে গত ৯ জুলাই হাজী আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে বরিশাল র‌্যাব-৮-এর একটি দল অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক আমির হোসেনকে আটক করেছিল।

কারাদণ্ড ভুয়া ল্যাব টেকনোলজিস্ট ভ্রাম্যমাণ আদালত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর